আমার ২২ বছরের জীবনে একটাই আফসোস ছিল আর সেটা হল কোন মেয়ের মাই, ভোদা দেখা আর চোদা। হঠাৎ একদিন আমার আফসোস মেটানোর সৌভাগ্য হল।আমার বাসায় তখন কেউ ছিল না। আমার বান্ধবি মলিকে ফোন করে আসতে বলেছিলাম। ও সরাসরি আমার রুমে আসল। আমি কথায় কথায় সেক্স এর কথা বললাম। সেক্স এর কথা শুনে ও একটু লজ্জা পেল। ওর নিরবতা দেখে ভাবলাম ও আমার সাথে সেক্স করতে রাজি আছে। বললাম এইকি ওর প্রথম সেক্স করা কি না। সে বলল হ্যা। আমি আর কথা না বাড়িয়ে ওকে আদর করে বুকে নিয়ে গালে কয়েকটা কিস দিলাম। এতে ওর ফর্সা গাল লজ্জায় লাল হয়ে গেল। ওর জামাকাপড় আমি ই খুলে ফেললাম। ওর ব্রার উপর দিয়ে ওর মাই দুটি টিপতে লাগলাম। পরে ওর ব্রা পুরু খুলে ফেললাম আর আরো টিপতে আর চুসতে লাগলাম। এতে ওর মাই দুটু আরো লাল হয়ে গেল। ওর সারা শরীর আদর আর চুমুয় ভরে দিলাম। এতে ওর আর আমার সেক্স গেল প্রচন্ড বেড়ে। তার পর প্রথম বারের মত ওর ভোদা দেখলাম প্যান্টি খুলে। এত সুন্দর জিনিস জীবনে কখনো দেখিনি। কি সুন্দর হালকা গোলাপি ভোদার ঠোট দুটি! আমি আলতো করে ওর ভোদায় আদর করে দিলাম। পরে আমি ওর ভোদার ঠোট চুসতে লাগলাম। এইবার ও উত্তেজিত হয়ে উঃ আহঃ শব্দ করতে লাগল। এভাবে মিনিট পাচেক জাবার পরে ওকে বললাম আমার বাড়া দেখতে। ও রাজি হলে আমি আমার লুঙ্গি খুলে দিলাম সম্পুর্ন। ও দেখে অবাক হয়ে চেয়ে বলল সে নাকি জীবনে প্রথম কোন ছেলের বাড়া দেখল। ও খুশিতে আমার ৭ ইঞ্চি বাড়াটা হাত দিয়ে চুসতে আর খিছতে লাগল। এইবার আমি প্রচন্ড উত্তেজিত হয়ে আহঃ উহঃ করতে লাগলাম। প্রায় পাচ মিনিট পর ও আমাকে বলল সে আর থাকতে পারছে না। ইতোমধ্যে দুই বার মাল ঝরে পড়েছে তার নরম তুলতুলে ভোদা থেকে। এইবার আমি ভাবলাম এইটাই চুদবার সবচেয়ে ভাল সময়।আমি ওর পা দুটি আমার ঘারের উপর নিয়ে ওকে শুইয়ে ভোদার উপর আমার বাড়া নিয়ে কয়েক বার আলতো করে আছার মারলাম। এতে ওর ওঃ আহঃ শব্দ আরো বেরে গেল। তারপর আমি আমার বাড়া মুন্ডিটা ওর ভোদার মুখে আলতো করে ঢুকালাম। সামান্যা যতেই আমার বাড়া আটকে গেল। বুঝলাম ও শত্তিই কখনো কারও চুদা খায় নি। এতে আমার আত্তবিশ্বাস বেড়ে গেল। আমি আরো জোরে ঠাপ দিলাম। এতে ও ব্যাথায় চিতকার করতে যাবার আগেই আমি ওর মুখ চেপে ধরলাম। আর খেয়াল করলাম ওর ভোদার পর্দা ফেটে রক্ত ঝরছে। বন্ধুদের কাছে জেনেছিলাম যে মেয়েদের প্রথম বার করার সময় এই রকম হয়। তাই এতে পাত্তা না দিয়ে ওকে জোরে ঠাপাতে লাগলাম। তিন চার মিনিট যাবার পর ও আর একবার ভোদার মাল ঝরালো। ওর মুখ এখন একেবারে লাল আর উহঃ আহঃ চিতকার করছে আর জোরে ঠাপাতে বলছে। আমি ঠাপের মাত্রা আরো বাড়িয়ে দিলাম। এভাবে আরো পাচমিনিটের মত যাবার পর আমার বাড়ার আগায় মাল চলে এল। ওকে বললাম কি ভেতরে ফেলব? ও ভয় পেয়ে না করল।তখন আমি ওর ভোদার ভেতর থেকে আমার বাড়া বের করে নিলাম। তারপর ওকে নিয়ে আমার বাথরুমে গেলাম এবং বললাম আমার বাড়া খিচে দিতে। প্রথমে ও রাজি না হলেও পড়ে হল। তখন ও আমার বাড়া খিচতে শুরু করল। একটু পরেই আমার মাল বের হতে লাগলো। ওতো আনন্দে মহাখুশি, জীবনে প্রথমবারের মত ছেলেদের মাল ফেলার দৃশ্য দেখল!!!তারপর আমি ওর ভোদা সাবান দিয়ে পরিষ্কার করে দিলাম আর ও আমার বাড়াটা সাবান দিয়ে নিজ হাতে ধুয়ে দিল। আমরা এক সাথে জড়াজড়ি করে শাওয়ারে গোসল করে বের হলাম … … …